মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রাম নিবাসী বীর মুক্তিযোদ্ধা মো: তগরুল ইসলাম মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
বুধবার (১৯ এপ্রিল,২০২৩) সকাল ৮.৩০ ঘটিকায় নিজ গ্রামের পাঁচ রাস্তা দক্ষিণ ঈদগাহ ময়দানে রাষ্ট্রীয় সালাম ও সম্মানের সাথে তাঁর জানাযার নামাজ সম্পন্ন হয়।
এসময় উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রামানন্দ পাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন, মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব মো: রেজাউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মিয়া,নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: তৈয়েবুর রহমান তুরাপ, নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জনাব ইন্সপেক্টর গৌতম ঠাকুর, ১৯৭১ সালে মহম্মদপুরে রণাঙ্গনে শহীদ   আহম্মদ ও মহম্মদ এর ভাই বীর মুক্তিযোদ্ধা মো: তেলাম হোসেন মোল্যা, বীর প্রতিক গোলাম ইয়াকুব আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা মো: ফারুক হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাগণ,বিভিন্ন ওয়ার্ডের মেম্বরগণ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতৃবৃন্দ প্রমুখ।
এর আগে বেশ কিছুদিন ধরে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন বলে জানা গেছে। গতকাল ১৮ এপ্রিল মঙ্গলবার হঠাৎ করে বেশি অসুস্থ হলে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি এক স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এলাকার মানুষের কাছে সদালাপী ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন।